বাসা থেকেই পরিচালিত হবে বিসিবি কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক | ২১ মার্চ ২০২০ | ৪:১২ অপরাহ্ণ

করোনা ভাইরাস আতঙ্কে এরইমধ্যে স্থগিত হয়েছে বিশ্বের বেশির ভাগ ক্রীড়া আসর। বন্ধ হয়ে গেছে বিভিন্ন দেশের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট লিগ। এমন সময়ই বিসিবি কর্মকর্তাদের বাসা থেকেই অফিসিয়াল কার্যক্রম চালানোর সিদ্ধান্ত গ্রহণ করেছেন বিসিবি প্রধান।

শনিবার (২১ মার্চ) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে মৃত্যু হয়েছে দুই জনের। নতুন চারজনসহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। গোটা বিশ্বে মহামারী হয়ে ওঠা এই কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে থেমে গেছে সব ধরণের ক্রীড়া আসর।

শনিবার নতুন ঘোষণা এসেছে ক্রিকেট বোর্ড থেকে। আগামীকাল ২২ মার্চ থেকে বিসিবি কর্মকর্তাদের বাসায় থেকে কাজ করতে বলা হয়েছে। যা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চলবে।

আরো পড়ুনঃ

ভারত, শ্রীলঙ্কা, ইংল্যান্ডসহ সব টেস্ট খেলুড়ে দেশের মতো গত ১৯ মার্চ বাংলাদেশেও স্থগিত করা হয়েছে সব ধরণের প্রতিযোগিতামূলক ক্রিকেট। এই নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি আমরা। কবে নাগাদ ক্রিকেট ফেরার সম্ভাবনা আছে এমন প্রশ্নে বোর্ড সভাপতি বলেন, আমার মনে হয় না ১৫ এপ্রিলের আগে ক্রিকেট মাঠে ফেরার সম্ভাবনা আছে।

বিসিবির বিজ্ঞপ্তি অনুযায়ী, রোববার থেকে বোর্ডের সব কার্যক্রম বাসায় থেকে করার নির্দেশনা হয়েছে। তবে যেসব কাজ অফিস পরিবেশ ছাড়া করা সম্ভব নয়, সেসবের ক্ষেত্রে আলাদা সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়েছে বোর্ডের পক্ষ থেকে।

খেলা
২১ মার্চ ২০২০