নড়াইলে বিআইডাব্লিউটিসি চেয়ারম্যানের উদ্যোগে ১০০০ মানুষকে সহায়তা প্রদান

জেলা প্রতিনিধি | ০৯ এপ্রিল ২০২০ | ৫:৪০ অপরাহ্ণ

করোনা পরিস্থিতি মোকাবেলায় নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন অতিরিক্ত সচিব ও বিআইডাব্লিউটিসি চেয়ারম্যান মো.খাজা মিয়া। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে স্থানীয় চাচুড়ী বাজারে তার পক্ষ থেকে চাচুড়ী ও পুরুলিয়া ইউনিয়নে গরীব অসহায় মানুষের মধ্যে ত্রান বিতরন শুরু করা হয়।

কালিয়া উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা সহ কর্মকর্তার ছোট ভাই আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা কমান্ডার ইদ্রিস আলী মোল্যা, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, লুৎফর রহমান মুন্সি এসময় সরকারী কর্মকর্তার পক্ষে সহায়তা তুলো দেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সুষ্ঠুভাবে কর্মহীন মানুষকে এই সহায়তা প্রদান করা হয়। চাচুড়ী পুরুলিয়া এই দুই ইউনিয়নের এক হাজার মানুষকে ১০কেজি চাল,এককেজি ডাল,দুইকেজি আলু,একলিটার সয়াবিন তৈল প্রদান করা হয়।

লুৎফর রহমান মুন্সি বলেন, করোনায় কর্মহীন মানুষের সহায়তায় আমাদের বড় ভাই অতিরিক্ত সচিব ও বিআইডাব্লিউটিসি চেয়ারম্যান খাজা মিয়া ব্যাক্তিগত টাকায় এই ত্রাণের ব্যবস্থা করেছেন।

অন্যাদের মধ্যে গোলাম মোস্তফা ও আলমগীর হোসেন বলেন, খাজা মিয়ার এই সহায়তা চলমান থাকবে। তার মতো যারা সমাজে বিত্তমান আছেন তাদের এগিয়ে আসতে হবে।

সারাদেশ
৯ এপ্রিল ২০২০