কালিয়ায় কর্মহীনদের জন্য নড়াইল ১ আসনের এমপির খাদ্যসামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি | ০৩ এপ্রিল ২০২০ | ৩:৩২ অপরাহ্ণ

প্রানঘাতি করোনার ভাইরাসের প্রাদূর্ভাব প্রতিরোধে সারাদেশে লকডাউন কর্মসূচীর আওতায় কর্মহীন হয়ে পড়া নড়াইলের কালিয়ার একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ২ হাজার ৫০০ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন নড়াইল ১ আসনের এমপি মো. কবিরুল হক।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের ঘোষিত লকডাউনে থাকা কর্মহীন মানুষের বাড়িতে পৌছে দেয়ার জন্য শুক্রবার সকাল ১১ টার দিকে তিনি কালিয়া খাদ্যগুদাম চত্তরে স্থানীয় কয়েক জন কর্মহীনের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেয়াসহ উপজেলার ২হাজার ৫০০ জন নিম্ন আয়ের আসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য ইউপি চেয়ারম্যানসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের হাতে ওইসব খাদ্যসামগ্রী তুলে দেন।

আরো পড়ুন

খাদ্যসামগ্রী বিতরন কালে কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান  কৃষ্ণপদ ঘোষ, ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহীম শেখ ও সোহেলী পারভীন নিরি, ইউএনও মো. নাজমুল হুদা, কালিয়া পৌরসভার মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন ও উপজেলার নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মো. ফোরকান মোল্যা উপস্থিত ছিলেন।

এমপি মো. কবিরুল হক বলেছেন, কালিয়ার আওয়ামী লীগসহ তার অংগ সংগঠনের নেতাকর্মীদের সহায়তায় ওইসব খাদ্যসাগ্রী বিতরন করা হয়েছে। করোনা মোকাবিলায় তিনিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন অসহায় মানুষকে সার্বিক সহযোগিতা দিয়ে যাবেন। কর্মহীনদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে দেয়াসহ সব ধরনের সহায়তা দিতে তার দলের নেতাকর্মীদের নিয়ে তিনি প্রস্তুত রয়েছেন।

সারাদেশ
৩ এপ্রিল ২০২০