নড়াইলের কালিয়ায় যুবককে অপহরনের চেষ্টা, আটক ৪

নিজস্ব প্রতিবেদক | ২১ মার্চ ২০২০ | ৩:৫৩ অপরাহ্ণ

পাওনা টাকার বিরোধকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় এক যুবককে অপহরন করে পালিয়ে যাওয়ার সময় অপহৃত যুবক উদ্ধারসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে কালিয়া পৌর শহরের ছোটকালিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ওই ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, উপজেলার ওই গ্রামের ছিয়াকুল মোল্যার ছেলে মো. আশিকুকুজ্জামানের কাছে আটককৃতরা ব্যবসা সংক্রান্ত বিষয়ে ৮ লক্ষাধিক টাকা পেয়ে থাকেন। ওইসব পাওনা টাকা আদায় করতে আশিকের বিরুদ্ধে আটকৃতদের দায়ের করা একটি মামলা নড়াইল আদালতে বিচারাধিন রয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ওইসব পাওনাদার গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার কাউনিয়া গ্রামের আশরাফ আলী মিয়ার ছেলে লিপ্টন মিয়া (৩৪), একই গ্রামের সিরাজুল মিয়ার ছেলে শামীম মিয়া (২৭), লক্ষারচর গ্রামের সাহেব আলী মোল্যার ছেলে জসিম মোল্য (৩০) ও নড়াইলের কালিয়া উপজেলার বনগ্রামের আনিচ ভুইয়ার ছেলে রেজা ভুইয়া (২২) একটি মাইক্রোবাস নিয়ে আশিককে বাড়ি থেকে ডেকে বের করে জোর পূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার সময় কালিয়া-যোগানিয়া সড়কের নলামারা মোড় নামক স্থান থেকে উপজেলার নড়াগাতি থানা পুলিশের একটি দল অপহৃত যুবককে উদ্ধার করাসহ ওই ৪ অপহরনকারিকে মাইক্রোবাসসহ আটক করে।

উপজেলার নড়াগাতি থানার ওসি ঘটনার সত্যতা স্মীকার করে বলেছেন, আটককৃতদেরকে কালিয়া থানায় হস্তান্তর করা হবে।

কালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইকরাম হোসেন বলেছেন, ওই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর আটকৃতদের ও উদ্ধারকৃত অপহৃতকে কালিয়া থানা হেফাজতে নেয়া হবে।

সারাদেশ
২১ মার্চ ২০২০